girlfriend ke chodar choti golpo 2024

0

girlfriend ke chodar choti golpo 2024 আর পাঁচ জন সাধারণ ঘরের ছেলে মেয়ের মতই আমিও উচ্চমাধ্যমিকে মোটামুটি ভালো নাম্বার পেয়ে বিজ্ঞান বিভাগে স্কুল জীবন শেষ করি। জয়েন্টে কাউন্সেলিং এর মাধ্যমে বেসরকারি কলেজে ইঞ্জিনিয়ারিং এ ভর্তি হই। আর এইখানেই আলাপ হয় আমার গল্পের নায়িকা মোহনার সাথে।


নমস্কার বন্ধুরা, আমি জয়। একজন সাধারণ মধ্যবিত্ত পরিবারের ছেলে। আমার জীবনে ঘটে যাওয়া একটি ঘটনা আমি আজকে গল্পের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরছি।


মোহনা আর আমি একই ডিপার্টমেন্টের একই সেকশনে পড়াশোনা করতাম। মোহনা আর আমার বাড়িও ছিল কাছাকাছি একই রুটে কয়েকটা স্টপেজের দূরত্বে। তাই একসঙ্গে যাওয়া আসা করতাম। Bandhobi choda choti bangla



এক ক্লাসে পড়ার জন্য পড়াশোনা ও বিভিন্ন বিষয়ে কথা হতো। এভাবেই আমরা দুজনে দুজনের বেস্ট ফ্রেন্ড হয়ে গেলাম।

bondhur bou cuckold new choti golpo 2024

এবার আমি আমার ব্যাপারে কিছু কথা বলতে চাই। আমি একটি কামুক প্রকৃতির ছেলে। আমার বাঁড়া পুরো ৮ ইঞ্চি না হলেও প্রায় ৮ ইঞ্চির কাছাকাছি। একদম রোগা মেয়ে আমার পছন্দ নয়। আমার পছন্দ খুব মোটা না হলেও মোটামুটি স্বাস্থ্যবতী হালকা মেদযুক্ত মহিলাদের। বৌদিদের মেদযুক্ত হালকা থলথলে ফিগারও আমার পছন্দ।


এবার আসি মোহনার শারীরিক গঠনের দিকে। ওর শরীরটা হালকা মেদযুক্ত, ৩৪ সাইজের দূধ, বড়ো নিতম্বের অধিকারী। শরীরে হালকা মেদ থাকার জন্য যেকোনো ড্রেস পড়লে শরীরের খাঁজগুলো বোঝা যায়। kochi gud marar golpo


মেয়েদের নাভি আমাকে খুবই আকর্ষণ করে। রাস্তায়, বসে, ট্রেনে শাড়ী পড়া মহিলাদের নভি শাড়ির ফাঁক দিয়ে দেখলে আমি নিজেকে অনেক কষ্টে কন্ট্রোল করি। Bandhobi choda choti bangla বান্ধবীর কচি গুদ মারার গল্প চটি


এইবার আসি মূল গল্পে। girlfriend ke chodar choti golpo 2024

মোহনা একটি ব্রাহ্মণ পরিবারের রক্ষনশীল মেয়ে। সবসময় সবার সাথে মিশে সব বিষয়ে গল্প ইয়ারকি করলেও ও পোশাকের দিক থেকে ছিল সভ্য ভদ্র। কোনো পোশাকের ফাঁক দিয়ে ওর শরীরের কোনো অংশ উন্মুক্ত থাকত না। সেটা শাড়ী হোক বা ওয়েস্টার্ন।

 Bandhobi choda choti bangla বান্ধবীর কচি গুদ মারার গল্প চটি কুমারী মেয়ে চোদার গল্প 

শাড়ী পড়ত নাভির ওপরে আর ওয়েস্টার্ন হলেও শরীরের সব অঙ্গই ঢাকা থাকত। শুধু ব্লাউজের আর অন্যান্য upper garments এর ঘাড়ের নিচ থেকে পিঠের অনেকটা কাটা থাকত আর bra ছাড়া অন্য কোনো upper inner না থাকায় অনেকসময় ওর ফর্সা শরীরটা ফুটে উঠত কিন্তু উন্মুক্ত হতো না।


একটা সময় ওকে আমার ভালো লেগে যাওয়ায় আমি ওকে প্রপোজ করি, কিন্তু আমি ব্রাহ্মণ পরিবারের ছেলে নয় বলে আমাকে জানায় যে সেটা সম্ভব নয়। আমরা সারাজীবন বেস্ট ফ্রেন্ড হয়ে থাকব। আমিও এর পর বিশেষ জোর করিনি। কারণ ভাবলাম ভাগ্যে নেই তাই চিন্তা করেও লাভ নেই। কিন্তু ওর ওই সেক্সী ফিগারের ওপর আমার একটা আলাদা ভালোলাগা ছিলই, যেটা কাউকে বলতে পারতাম না, বললেই মুস্কিল।

kajer bua panu kahini bangladeshi choti 2024

যাই হোক, এইভাবেই ৪ বছর কেটে গেলো। এর মধ্যে আমরা অনেকবার দুজনে দরকারে ও এমনি ঘুরতে বেড়িয়েছি। ওকে অনেকবার ছুঁয়েছি ড্রেসের ওপর থেকে। উফফ কি নরম ওর শরীর।


ফাইনাল সেমেস্টারের পরে আমি আর ও দুজনেই দুটো আলাদা বেসরকারি কোম্পানিতে চাকরি শুরু করি। আমাদের স্যালারি ভালো থাকায় মাসে একদিন বা দুদিন আমরা দেখা করে রেস্টুরেন্টে খেতে যেতাম।

এইভাবে বছর দুই চলার পরে ওর বিয়ে ঠিক হল। সেটা সোনার পরে আমিও আস্তে আস্তে দেখা করা কমালাম তারপরে ব্যস্ততা দেখিয়ে যোগাযোগ টাও কমিয়ে নিজেকে শান্ত রেখেছিলাম। Bandhobi choda choti bangla


বিয়ের দিন চলে এলো। উপহার নিয়ে গেলাম বিয়েতে শেষ দেখা দেখতে। অপরূপ সুন্দরী লাগছিল ওকে। চোখ ফেরাতে পারছিলাম না। ওকে বেনারসি পরিয়েছিল ব্লাউজের কিছুটা নিচ থেকে ফলে পেটের কিছুটা উন্মুক্ত ছিল কোমর পর্যন্ত। এই প্রথম ওর শরীরের কিছু উন্মুক্ত জায়গা দেখলাম।


কিচ্ক্ষণ পরে বর আসায় সবাই ওকে রেখে বর দেখতে চলে গেল। আমি আর ও ছিলাম ঘরে। তাই ওকে রিকোয়েস্ট করলাম ওকে জড়িয়ে ধরে ফটো তোলার। ও অনুমতি দিতেই আমি ওর হাতে আমার ফোন ধরিয়ে দিয়ে ওকে বাঁ হাতে জড়িয়ে ধরলাম। উফফ কি নরম আর মসৃন পেটটা। ইচ্ছা করছিলো পেটটা চটকাতে চটকাতে আরো ভেতরে হাত টা নিয়ে গিয়ে ওর নাভির চারপাশে হাত বুলাই। কিন্তু কিছু করার নেই। কিছুক্ষণ পরে সবাই চলে আসলে আমিও চলে যায় স্ন্যাকস খেতে।


তারপরে অন্য বন্ধুরা এলে ঠিক করি ওর বরের সাথে গিয়ে সেলফি তুলবো। সেলফি তুলতে গিয়ে আলাপ করার সময় ওর বরের গলার আওয়াজ শুনে একটু খটকা লাগলো। ভাবলাম কোনো ছেলের গলার স্বর এরকম হতে পারে নাকি? আদৌ ছেলে তো এ? যাই হোক কিছু করার নেই দেখে আমিও বাকিদের সাথে খাওয়া দাওয়া করে বেরিয়ে পড়লাম। আসার আগে মোহনাকে বলে এলাম wishing you a happy married life.


গৃহবধূর চোদন কাহিনী ফাঁদে ফেলে বউএর গুদ চুদার চটিগল্প 2

এরপর মোহনার সাথে সেভাবে কথা হয় না। মাঝেরমধ্যে ও মেসেজ করলে ওইটুকুই রিপ্লাই দি এর বেশি না। মেয়ে মানুষ, কেউ যদি খারাপ ভাবে ওকে। তার থেকে ও সুখে থাক। এই ভেবেই নিজেকে শান্ত রেখেছিলাম।

ঠিক দুমাস পরের ঘটনা: হঠাৎ একদিন সন্ধেবেলা মোহনার ফোন

মোহনা: কাল সকালে ফ্রি আছিস? খুব দরকার ছিল একটু মিট করতাম। vabi choda porokia

village mom son choti গ্রামের শক্তিশালী ছেলের বাড়া মায়ের পুটকিতে

আমি ভাবলাম হঠাৎ কি এমন দরকার এখন? তাছাড়া মাসের শেষ শুধু দেখা করলে তো হবে না, ওদের খাওয়াতেও হবে। তারপরে ভাবলাম এতটাও খারাপ অবস্থা না যে একদিন ওদের খাওয়ালে টাকা কমে যাবে। তাই বলেই দিলাম

জয়: হ্যা ফ্রি আছি বল কোথায় কখন মিট করবি? সুমিত দার সাথেও তো সেভাবে আলাপ হয়নি, কাল জমিয়ে গল্প করা যাবে। (সুমিত ওর বরের নাম) Bandhobi choda choti bangla বান্ধবীর কচি গুদ মারার গল্প চটি


মোহনা: ও যাবে না, দরকার টা আমার। আমি যাবো। কাল সকাল ১১ টার মধ্যে শিয়ালদা স্টেশনে চলে আয়। ঐখান থেকে ঠিক করব কোথায় যাওয়া যায়।

জয়: ওকে ম্যাডাম। কিন্তু একটা রিকোয়েস্ট ছিলো আমার

মোহনা: কি?


জয়: তোকে শাড়ী পরে আসতে হবে কাল। বিয়ের পরে কেমন লাগছে তোকে দেখতে ইচ্ছা করছে।

মোহনা: উফফ আচ্ছা ঠিক আছে তাই হবে। girlfriend ke chodar choti golpo 2024

মনে একরাশ ভাবনা আর আনন্দ একসাথে নিয়ে রাত্রে শুলাম। ভাবছি “হঠাৎ কিসের দরকার?” আবার এইটাও ভাবছি “যাই হোক কাল ওকে শাড়ী পড়ে দেখব” এই ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলাম।


পরদিন ঠিক সময়ে ট্রেন পেলেও শিয়ালদা ঢোকার আগে ঝুলিয়ে দিলো। এই করতে করতে ১১ বেজে গেছে, মহনাও বারবার ফোন করছে, স্টেশনে খুব ভিড় তাই দাড়িয়ে দাড়িয়ে মানুষের গুতোগুতি সহ্য করছে। স্টেশনে ট্রেন ঢুকতেই বুঝলাম যুদ্ধ করে না নামলে আজ ট্রেনেই থাকতে হবে। তারপরে ট্রেন থেকে নেমে একটু এগোতেই ভিড়ের মধ্যে মোহনাকে দেখতে পেলাম। সামনে গিয়ে ভাবছি এইটা কে? এরকম সুন্দরী সেক্সী বৌদি আমার ফ্রেন্ড? আগের থেকে একটু মোটা হয়েছে।

আমি বললাম দুমিনিট দাঁড়া আগে তোকে দেখি ভালো করে। Bandhobi choda choti bangla

bangla choti golpo 2024 আমি তোমার দুধ খেতে চাই

সেই ফর্সা মুখ মাথায় সিঁথিতে ছোট্ট করে সিঁদুর, কপালে ছোট্ট টিপ, ঠোঁটে গোলাপী লিপস্টিক, কানে দুল, গলায় হার। একটা বেগুনি তাঁতের শাড়ি, শাড়িটা একটু ট্রান্সপারেন্ট, সাদা ব্লাউজ। তবে আজ শাড়িটা একটু নামিয়ে পড়েছে কিন্তু শাড়ির ফাঁক দিয়ে কিছু দেখা যাচ্ছে না কারণ শাড়ির কিছুটা অংশ পিঠ থেকে বাঁদিকে এসে বাম মাইয়ের তলায় সেফটি পিন দিয়ে লাগানো। সেটা দেখে একটু মুড অফ হলো আমার। কুমারী মেয়ে চোদার গল্প


কিন্তু হঠাৎ ভিড়ে ধাক্কা লেগে আমার মোবাইল টা হাত থেকে পড়ে গেলো। সেটা তোলার সময় হঠাৎ কঠে একটা লোক দুহাতে দুটো ব্যাগ নিয়ে আমাদের দুজনের মাঝখান দিয়ে আমার ডানদিক থেকে বাঁদিকে গেলো আর ঠিক তখনই ওই ব্যাগে ঘষা লেগে ওর পেট থেকে শাড়িটা সরে গিয়ে ওর নাভীটা দেখতে পেলাম। উফফ কি গভীর ওর নাভিটা ।


এরকম ফর্সা পেটে সুগভীর নাভীর সৌন্দর্যই আলাদা। যাই হোক ফোনটা তুলতেই আমাকে বলল এইবার চল নাহলে ভিড়ের মধ্যে দম বন্ধ হয়ে আসছে আমার। এই বলে আমার হাত ধরে স্টেশনের বাইরে এনে ক্যাবে করে দক্ষিণ কলকাতার একটি শপিং মলে চলল।ক্যাবে আসার সময় আমার হাতটা ধরে বসেছিল আর বারবার বলছিলো ওর প্রবলেম যেন সলভ করার চেষ্টা করি।


আমিও বললাম চেষ্টা করব।

অনেকক্ষণ আমার হিসি পেয়েছিল। আর চাপতে না পেরে গাড়িটা একটু সাইড করতে বললাম। মোহনা আমার বাঁদিকে বসায় নেমে দাড়ালো। Bandhobi choda choti bangla বান্ধবীর কচি গুদ মারার গল্প চটি


আমি দেখলাম আমি হিসি করার সময় মোহনা আমার দিকে একটু দুর থেকে লক্ষ করছে কিছু। কি লক্ষ করছে সেটা পরে বুঝলাম।যাইহোক এরপর আমরা মলে এসে নামলাম। ওই ভাড়া দিলো।

vai bon 3x choti ভাই বাড়া ঢুকলে মনে হয় বাঁশ ঢুকছে গুদে

বললো ওর দরকারে এসেছি তাই ওই আজ সব পে করবে। এই বলে আমার হাত ধরে টেনে নিয়ে চলল ফুড কোর্টে।

ফুড কোর্টে গিয়ে একটা ৩ সিটের টেবিলে বসলাম। আমার opposite এর চেয়ারে আমাদের ব্যাগ আর আমার ডানদিকের চেয়ারে মোহনা। হঠাৎ উঠে দাড়িয়ে বললো কি খাবি? ও দাঁড়াতেই আমার চোখ গেলো ওর পেটের দিকে। girlfriend ke chodar choti golpo 2024


যদিও ও শাড়িটা একটু টেনে নিয়েছিল হাত দিয়ে, কিন্তু তাও তাঁতের শাড়ি হওয়ায় একটু সরে গিয়ে ওর নাভীটা দেখতে পেলাম আবার। আমি বললাম তুই যা খাওয়াবি, তাই খাবো।ও গিয়ে pay করে অর্ডার দিয়ে এলো।আমি ওকে ওর প্রবলেম টা বলতে বললাম।ও বসে আমার হাতটা শক্ত করে চেপে ধরে একটু জল খেয়ে বলতে শুরু করল, ওর চোখের কোনে জল ছল ছল করছে।

মোহনা: সুমিতের টা কোনোদিন দাঁড়ায় না। ওর ঐটা সবসময় নেতিয়ে থাকে।


Varsity choti bangla ভার্সিটিতে বান্ধবীকে পার্কে নিয়ে কচি গুদ চোদা

জয়: মানে ?

মোহনা: হ্যা রে। আমাকে দেখে ওর কোনরকম এক্সাইটমেন্ট আসে না। যদিও কোনোদিন আসে সেটা বেশিক্ষণ থাকে না। দাঁড়ানোর সাথে সাথে আমাকে কিস করতে থাকে তারপর আমার ব্রেস্ট দুটো নিয়ে চটকাতে চটকাতে নিপিল এ মুখ লগ্নর সাথে সাথে ওর বীর্য্যপাত হয়ে নেতিয়ে পড়ে। আর দাঁড়ায় না। সপ্তাহে একদিন ও দাঁড়ায় কিনা সন্দেহ।

জয়: কি বলছিস এইসব Bandhobi choda choti bangla


মোহনা: হ্যা। এইটাই সত্যি। এই দুমাসে একদিনই ও আমার পুরো শরীর দেখেছে তাও আমি নিজেই সব খুলেছিলাম। খোলার সাথে সাথেই কিছু না করেই আমার গুদ চাটতে শুরু করলো এমনভাবে যেন এই প্রথম কোন মেয়ের গুদ দেখছে। তারপর ওর ওই চাটার চোটে আমারও অবস্থা খারাপ হতে শুরু করলো। তখন বললাম ঢুকিয়ে দাও। ও উঠতেই ওর বাড়াটা জাস্ট হতে নিয়ে দুবার নাড়াতেই আমার হাতে বীর্য্যপাত হয়ে গেলো। আর ও ওর নেতানো বাঁড়া নিয়ে খাটে নেতিয়ে পড়ল।


এদিকে আমার ভেতরেও আগুন জ্বলছে, হাত দিয়ে কিছু করতে পারছি না উল্টে অবস্থা খারাপ হচ্ছে দেখে ওকে ডাকলাম। ও উঠে আমার ঐখানে এবার চেটে আরো অবস্থা খারাপ করে শেষে আমার ক্লিটোরিস টা চেপে ধরলো আর যন্ত্রণায় আমার সারা শরীর সোল মাছের মতো কাঁপতে কাঁপতে জল ছেড়ে দেওয়ার সাথে বিছানায় বাথরুম করে ফেললাম। আর ও আমার মুখ চেপে দিয়েছিল যাতে আওয়াজ বাইরে না যায়। মা ও ছেলের চোদন কাহিনী


এই বলতে বলতে ওর চোখ থেকে জল পড়ছে ওর গাল বেয়ে।

আমি খাবার নিয়ে এসে ওর গাল থেকে জল মুছে বললাম খুব কষ্ট পেয়েছিস সেদিন।

মোহনা: শুধু সেদিন? রোজ রাতে আমাকে অল্প হলেও excited করে ওর নেতিয়ে যায়, কষ্টটা তো হয় আমার।

জয়: বুঝলাম। ঠিক আছে খেয়ে নে। তারপরে দেখছি।

putki mara real choti story পুটকি ধর্ষণ রিয়েল চটি গল্প

টেবিলের ওপর আমার ফোনটা ছিলো। খাওয়ার সময় আমার বাঁ হাতটা লেগে আবার পরে গেল। বাধ্য হয়ে নিচু হয়ে তুলতে গেলাম ফোনটা। তুলতে গিয়ে চোখ গেল মোহনার পেটের দিকে। শাড়িটা পেটের মাঝখান থেকে সরে গিয়ে নাভিটা বেরিয়ে আছে, আমাকে যেন নাভিটা ডাকছে আদর করার জন্য। কোনোমতে নিজেকে কন্ট্রোল করে উঠে খাওয়া শেষ করলাম। এরপরে ওকে জিজ্ঞেস করলাম Bandhobi choda choti bangla বান্ধবীর কচি গুদ মারার গল্প চটি

girlfriend ke chodar choti golpo 2024

জয়: তোরা ডাক্তার দেখাসনি? এখন তো এইসব অনেক ট্রিটমেন্ট আছে।

মোহনা: দেখিয়েছি কিন্তু কোনো লাভ হয়নি। ডাক্তার বলেছে ওরটা ঠিক করা যাবে না। করতে গেলে অন্য সমস্যা হতে পারে। তাও আমাকে চেষ্টা করতে বলেছিল। করেছি কিন্তু কোনো রেজাল্ট পায়নি।


জয়: তাহলে still now you are virgin?

মোহনা: হ্যা রে বাবা। এতক্ষণে বুঝলি?

জয়: না জিজ্ঞেস করলাম।

ওদের প্রবলেম টা বুঝলাম আর কি সমাধান করা যায় সেটাও মোটামুটি বুঝলাম।

আমি ওকে নিয়ে সিনেমা দেখার জন্য প্রস্তুতি নিচ্ছি কারণ ও খুব ভালোবাসত সিনেমা দেখতে।

সৌভাগ্য বসত সাইডের সিট পেলাম। এতে আমার সাইডের কাজ করতেও সুবিধা হবে।




Bandhobi choda choti bangla বান্ধবীর কচি গুদ মারার গল্প চটি

Bandhobi choda choti bangla



সিনেমা শুরু হওয়ার আগেই সব অন্ধকার করে দেওয়া হয়েছে। আমার বাঁদিকে মোহনা বসছিল তাই আমার বাঁহাতটা মোহনার ঘাড়ের পেছনে দিয়ে নিয়ে গিয়ে ওর বাঁ কাঁধে রাখলাম। কিছুক্ষণ পরে আমার বাঁহাতটা দিয়ে ওর বাঁহাতের নরম মসৃণ ফর্সা বাহুতে হালকা করে চাপ দিলাম। ও হালকা করে হাসলো আমার দিকে তাকিয়ে।


এরপরে সিনেমা শুরু হলো। কিন্তু সেদিনের সিনেমা টা অতটা ভালোলাগছিল না। ও হঠাৎ বললো একটু ঘুমোতে চায়। ওর আর আমার সিটের মাঝের হাতলটা তুলে দিলাম, তারপর আমার বাঁহাতটা ওর কাঁধ থেকে নিচে নামিয়ে ওর কোমরটা ধরে আমার দিকে টেনে নিলাম। উফফ ওর পেটের ওই অংশটা শাড়িতে চাপা থাকলেও কি নরম তুলতুলে। তারপরে ওর মাথাটা আমার বুকের ওপর রেখে ওকে ঘুমোতে বললাম। বৌদি চোদার গল্প


ওর বাঁহাতটা ছিলো ওর সিটের বাম হাতলের ওপর আর ওর ডান হাতটা ছিল আমার বাঁ উরুর ওপর। আমার ডানদিকের সিটটা খালি থাকায় আমাদের ব্যাগগুলো ঐখানেই রেখেছিলাম।

ওর ডানহাতটা আমার উরুর ওপর থাকায় কিছুক্ষণ আমার ডানহাতটা ওর নরম ফর্সা হাতের ওপর রেখেছিলাম। ও আমার দিকে কিছুটা সরে আসায় বুঝলাম আমার বাঁহাতটা ওর পেটের সাইড থেকে মাঝখানে নিয়ে যাওয়া আরো সহজ হবে।


Chuodar kahini banglachoti চোদনের অনুমতি পেয়ে ধনটা জোরে চাপ

আমার মাথায় তখনই দুষ্টু বুদ্ধি খেলে গেল। ওর ঘুমটা একটু গভীর হতেই আমার ডান হাত দিয়ে ওর শাড়িটা আস্তে করে ওর পেটের ওপর দিতে সরালাম যাতে ও না টের পায়। খুব সহজেই ওর নরম পেট আর নাভি আমার সামনে উন্মুক্ত হলো।


চেষ্টা করছিলাম ওর ব্লাউজের সাথে সেফটি পিন দিয়ে লাগানো শাড়ির অংশ টা খুলে দিতে তাহলে খুব সহজেই ওর নরম ফর্সা পেট আর নাভি দেখতে সুবিধা হতো। কিন্তু সেটা সম্ভব হয়নি কারণ সেফটি পিন টা ভেতর দিয়ে লাগানো ছিলো, খুলতে গেলে যদি জেগে ওঠে।


আস্তে আস্তে ওর ফর্সা পেটের ওপর হাত রাখলাম, উফফ কি নরম মনে হচ্ছিল চটকাতে শুরু করি। হালকা করে ওর পেটে হাত বোলাতে থাকি, অস্তে অস্তে ওর নাভির চারপাশে হাত বলতে শুরু করি। ওর নাভি খুব চওরা না হলেও আমার হাতের সবকটা আঙ্গুল ওর নাভিতে ঢুকবে। Bandhobi choda choti bangla বান্ধবীর কচি গুদ মারার গল্প চটি


আস্তে আস্তে আমার তর্জনী ওর নাভিতে ঢোকালাম যাতে ও বুঝতে না পারে। ও গভীর ঘুমে থাকায় কিছু বুঝতে পারেনি। নাভির একদম নিচ থেকে শাড়িটা পড়ায় আঙ্গুলে একটু খোঁচা লাগছিল শাড়িটা। লক্ষ্য করলাম ও যখন শ্বাস ছাড়ছে তখন শাড়ী আর নাভির joint এর ঐখানে একটু ফাঁক হচ্ছে অস্তে করে শাড়িটা অল্প নামতে দিলাম নাভির আরো একটু নিচে।


এরকম করে interval এর সময় চলে এল। তখন সময় বিকাল ৩.১৫ । লোকজনের আওয়াজে মোহনার ঘুম ভেংগে গেল। আমার বাঁহাত তখনও ওর পেটের ওপরে ছিলো আর ওর নাভি সবার সামনে উন্মুক্ত ছিল। কিন্তু আমি এমন ভান করলাম যেন কিছু বুঝিনি, এমনিই সরে গেছে ওর শাড়িটা।


ও বললো ওর আর থাকতে ভালো লাগছে না অন্য কোথাও যেতে চায়। তাতেই রাজি হলাম, বললাম মেট্রো করে এসপ্ল্যানেড গিয়ে পৃন্সেপ ঘাট বা কোথাও যাবো। ও হল থেকে বেরিয়ে ওয়াশরুমে ফ্রেশ হতে গেলো।

girlfriend ke chodar choti golpo 2024

ওয়াশরুম থেকে বেরিয়ে আসার পর দেখি অবাক কান্ড। ও বাঁ দুধের তোলা থেকে সেফটি পিন টা খুলে নিয়েছে ফলে পেটটা সাইড থেকে পুরো উন্মুক্ত। বললো সেফটি পিনটার জন্য শাড়ী আর ব্লাউজের মধ্যে টান লাগছে দুটোর মধ্যে একটা ছিঁড়ে গেলে মুস্কিল। আমি তো বুঝতেই পেরেছি যে আমি শাড়িটা কিছুটা নিচে নামানোর জন্যই এটা হয়েছে।


যাই হোক, ওর হাত ধরে মল থেকে বেরিয়ে একটা অটো নিয়ে মেট্রো স্টেশন এলাম। এসে দেখি সেখানেও লম্বা লাইন। টিকিট কেটে স্টেশনে এসেও দেখি খুব ভিড়, মেট্রোতেও ওঠার মতো অবস্থা নেই। Bandhobi choda choti bangla


আমি মনে মনে ভাবছি এই ভিরেই যদি ওকে গরম করতে পারি তাহলে যদি কিছু সুবিধা হয়। একে ভিড় তারপর আবার মেট্রো গুলো ধীরে চলছে। দুটো মেট্রো ছেড়ে দিলাম, পরের টায় ওঠার টার্গেট করছি। মোহনা কে আমার সামনে নিয়ে দাঁড়িয়েছি। মেট্রো এলো, একপ্রকার যুদ্ধ করেই ভিড় মেট্রোয় উঠলাম। গৃহবধূর চোদন কাহিনী


ভিড়ের মধ্যে আমি মোহনা কে নিয়ে একটা সাইডে দাঁড়িয়েছিলাম, সঙ্গে লোকজনের ধাক্কা আছে। মোহনার নরম তুলতুলে কোমর ধরে দাঁড়ালাম, দেখলাম ও একবার শুধু একটা হালকা হাসি দিয়ে আমার দিকে তাকালো। বুঝলাম ওর ভালো লাগছে। মেট্রোর এসির হাওয়ায় এমনিই সব ঠাণ্ডা হয়ে যাচ্ছিল ভিড়ের মধ্যে, তারপর ওই ঠাণ্ডা হাত দিয়েই মোহনার নরম পেটে আরেকটু চাপ দিয়ে অস্তে অস্তে পেটের মাঝখানে নিয়ে যাচ্ছিলাম। ভিড় থাকায় কেউ কিছু বুঝতেও পারছিল না।


ধীরে ধীরে আমার হাত মোহনার নরম মসৃণ পেটের মাঝখানে চলে গেল আর আমি এইবার পেটে একটু জোরেই চাপ দিলাম। ধীরে ধীরে আমার হাত পৌঁছালো মোহনার নাভিতে, নাভির চারপাশে তর্জনী দিয়ে বলতেই বুঝলাম মোহনা আরাম পাচ্ছে আর চোখ বুজে ব্যাপারটা উপভোগ করছে।


এইবার অস্তে অস্তে আমার ডান হাতটা কাজে লাগলাম। শাড়িতে ঢাকা পিঠের ডানপাশ দিয়ে আমার ডান হাতটা ঢুকিয়েছিলাম অস্তে অস্তে। এরপর আমার ডান হাত ওর নাভির কাছে নিয়ে গিয়ে ডান হাতের তর্জনী ওর নাভির ভেতরে ঢোকানোর চেষ্টা করলাম। দেখলাম ও হালকা করে আহঃ করলো। Bandhobi choda choti bangla বান্ধবীর কচি গুদ মারার গল্প চটি


বুঝলাম ওর নাভি সত্যিই একটু গভীর। এরপর বেশি কিছু না করে শাড়িটা আরো নিচে নামিয়ে দিয়ে ওর নরম পেট চটকাতে লাগলাম। বুঝলাম ও গরম হচ্ছে অস্তে অস্তে আর আমার যন্ত্রটা ভেতরে ফুলছে আর মোহনার পাছায় ধাক্কা দিচ্ছে।


এইভাবে মেট্রো করে এস্প্ল্যানেড চলে এলাম। মোহনা এতক্ষণে আমার হাতের স্পর্শে বুঝে গেছে আমি কী চাই। মেট্রো স্টেশন থেকে বেরিয়ে আমার হাতটা শক্ত করে ধরে বলল “আমাকে ঠাণ্ডা কর না প্লিজ, আমি আর পারছি না।” দেখলাম এ তো মেঘ না চাইতেই জল, অনেকদিনের স্বপ্ন আজ পূরণ হতে চলেছে।


Girlfriend sex choti story পরকিয়া চটি বান্ধবীর কচি গুদ মারার গল্প আমি বললাম কোন ফ্লেভার নেব প্রোটেকশনের জন্য? মোহনা: লাগবে না, আমি পিল খেয়ে নিচ্ছি। এই বলে কাছের একটা মেডিসিন সপ থেকে পিল কিনে খেয়ে নিল।


আগের পর্বের পর থেকে,


সঙ্গে সঙ্গে কাছের একটা হোটেলে গিয়ে একটা রুম নিলাম কয়েক ঘন্টার জন্য। রুমে ঢুকে দরজা বন্ধ করে আর নিজেকে ধরে রাখতে পারলাম না। ওকে জড়িয়ে ধরেই ওর নরম ঠোঁটে কিস করা শুরু করে দিলাম। কয়েকমিনিট পরে ওকে পেছন ঘুরিয়ে ওর ব্লাউজের ওপরের খোলা অংশে ঘাড়ের নিচে কিস করতে সুরু করলাম সাথে বাঁহাত দিয়ে ওর নরম পেট আর ডান হাতে ওর ডান মাই চটকাতে লাগলাম।


মোহনা তো আরামে আহঃ আহঃ করছিল। Girlfriend sex choti story


এইবার আমি বিছানায় বসে ওকে সামনে ঘুরিয়ে ওর সারা পেট জিভ দিয়ে চাটতে লাগলাম আর কিছুক্ষণ পর ওর নাভির চারপাশে আলতো করে জিভটা বোলাতে বোলাতে ওর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম আর ও আমার মাথাটা ওর পেটে চেপে ধরল।


এরপর ওর ব্লাউজ আর bra দুটোই খুলে দিলাম আর ওর সুডোল মাই দুটো আমার সামনে বেরিয়ে এলো। সাইজ ভালোই শুধু ওর বরের হাত পড়াতে অল্প ঝুলেছে। ফর্সা মাই এর ওপর বাদামি নিপিল উফফ অসাধারণ লাগছিল। একটা মাইমুখে অন্যটা হাত দিয়ে চটকাতে লাগলাম, এইভাবে চলল কয়েক মিনিট।


এইবার টান মেরে ওর শাড়িটা খুলে পা আর সায়ার দড়িটা টান দিতেই নিচে খুলে পরে গেল। এখন শুধু একটা সাদা প্যাণ্টি পরে দাড়িয়ে আছে। বাংলা পানু গল্প


এইবার ও এগিয়ে এসে আমার টিশার্ট টা খুলে দিল। এরপর আমার স্যান্ডো গেঞ্জি টা খুলে নিলাম। এরপরে আমি উঠে দাঁড়াতেই ও আমার প্যান্টের চেন খুলে ভেতরে হাত দিয়ে জাঙ্গিয়ার ফাঁক দিয়ে আমার প্রায় ৮ ইঞ্চি যন্ত্রটা বের করে আনলো। আমার যন্ত্রটা যেমন লম্বা তেমন মোটা। সেটা অনেক আগেই শক্ত হয়ে দাঁড়িয়েছিল। ও সেটা বের করে দেখে অবাক। হতে নিয়ে কিছুক্ষণ দেখার পরে কিস করলো। তারপরে ওর মুখে ঢোকালো। Girlfriend sex choti story পরকিয়া চটি বান্ধবীর কচি গুদ


  Bandhobi gud choda ভার্সিটির ভার্জিন বান্ধবী টাইট ভোদা চোদার গল্প

আমি ওর মাথাটা ধরে ওর মুখে ঠাপ দিতে থাকলাম, কিন্তু ও বেশিক্ষণ নিতে পারলো না মুখে।


এইবার মুখ থেকে বের করে ওকে খাটে শোয়ালাম, ডান হাতে ওর প্যান্টির ওপর দিয়ে ঘষতে লাগলাম আর মুখ দিয়ে ওর দুধে চুষতে লাগলাম। কিছুক্ষণ পরে ওর প্যাণ্টি খুলা দিলাম আর ওর গুদ আমার জিভ দিয়ে চাটতে শুরু করলাম। একদম বালহীন ফ্রেস গুদ, গোলাপী পাপড়ি। ও উত্তেজনায় আমার মুখটা ওর গুদেই চেপে ধরলো। খানিকক্ষণ চাটার পর ও আমাকে বললো আমাকে চোদ, চুদে ঠাণ্ডা কর আমাকে, আমি আর ভার্জিন থাকতে চাই না।

girlfriend ke chodar choti golpo 2024

এই শুনে আমি ওর গুদে আমার বাড়াটা সেট করলাম। বুঝলাম ও ভয় পাচ্ছে একটু যদি ব্যথা পায় , যদি রক্ত বেরোয়।

আমি আঙুল দিয়ে ওর ক্লিটোরিস ঘষতে শুরু করলাম দেখলাম অস্তে অস্তে ও উত্তেজিত হতে শুরু করেছে, কিছুক্ষণ করার পরে যখন ওর উত্তেজনা চরম পর্যায়ে তখন আমার বাড়াটা আলতো করে ওর গুদে ঢোকালাম, দেখলাম হালকা ব্যথায় ‘স স স স ‘ করলো আমি ওর দুটো নিপিল দুহাতের আঙ্গুল দিয়ে ঘষতে ঘষতে ওর ঠোঁটের সাথে ঠোঁট মিলিয়ে কিস করতে লাগলাম। ও উত্তেজনায় আমার তালে তাল মিলিয়ে কিস করতে লাগলো। পরকিয়া চুদাচুদির গল্প


এইবার দিলাম জোরে এক ঠাপ, ও দুই হাত আর দুই পা দিয়ে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে ‘ উ উ উ উ ‘ করে উঠলো, তারপর চোখ খুলতেই দুই চোখের কোন দিয়ে জল বেয়ে পড়ল। বুঝলাম মোহনার সতীচ্ছেদ হলো। আর আমি আনন্দে ওর কপালে, গালে, গলায় কিস করতে থাকলাম। Girlfriend sex choti story


কিছুক্ষণ পর ও স্বাভাবিক হলো। তখন আমি খাটে শুয়ে মোহনাকে আমার ওপর বসলাম আর ওকে আবার উত্তেজিত করতে ওর নিপিল আর ক্লিটোরিস আঙ্গুল দিয়ে ঘষতে থাকলাম। অল্প সময়ে ও আগের অবস্থায় ফিরে এলে ওকে ঠাপাতে শুরু করলাম।


  Debor vabi chotigolpo দেবর ভাবী চোদাচুদি বাংলা চটি গল্প

উত্তেজনায় ও ” উঃ আঃ আঃ আঃ আঃ ফাঁক মি জয় এত আনন্দ কোনোদিন পাইনি জয়, আমাকে চুদে শেষ করে দে ” বলে চলেছে। ঠাপের তালে তালে ওর দুধু দুটোও লাফাচ্ছে আর ওর হালকা চর্বিযুক্ত পেটটাও কাঁপছে।


কিছুক্ষণ পরে ও আমাকে চেপে ধরায় বুঝলাম ও জল ছাড়বে, বললাম উঠে দাঁড়িয়ে ছাড়তে। ও উঠে দাঁড়িয়ে ফোয়ারার মত জল ছেড়ে আমার বাঁড়াটাকে স্নান করিয়ে দিল।


এর পরে আমি ঠাপানোর গতি আরো বাড়িয়ে দিলাম, মাঝের মধ্যে এমন আওয়াজ করছিলো, মনেহচ্ছিল ওর জরায়ু তে গিয়ে আমার বাড়াটা ধাক্কা মারছে। আর মোহনাও খুব উপভোগ করছিল ঠাপগুলো। Girlfriend sex choti story পরকিয়া চটি বান্ধবীর কচি গুদ


এইভাবে প্রায় 2 ঘণ্টা ধরে বিভিন্ন পজিশনে ওকে চুদলাম আর তার মধ্যে আরো দুবার জল ছেড়েছে ভিতরে বাঁড়া নিয়েই। এরপরে ও ক্লান্ত হয়ে পড়ায় আমিও ওকে আর জোর না করে ওর গুদের ভিতরেই মাল বের করলাম। পোঁদ মারার গল্প

এরপর আধ ঘণ্টা আমরা দুজন দুজনকে জড়িয়ে ধরে শুয়েছিলাম । তারপর দুজন দুজনকে কিস করে একসঙ্গে স্নান করলাম।


এরপর আমরা জামাকাপড় পরে বেরিয়ে এলাম। শাড়ী পড়ার সময় মোহনাকে আবার জড়িয়ে ধরে ওর নাভিতে কিস করলাম আর ওর শাড়ির ওই অংশটা ওর ব্লাউজের তলায় সেফটি পিন দিয়ে নিজের হাতে আটকে দিলাম।


 


Threesome choti vai bon chodar golpo stories

 


বললাম ঐটা আমার জিনিস অন্যরা কেন দেখবে?


শুনে ও হা হা করে হেসে উঠলো। বুঝলাম আজ ও খুব খুশি হয়েছে। ওকে দেখে আমারও খুব ভালো লাগছিল।


সন্ধ্যা ৭.৩০, দুজনে রেস্টুরেন্টে খেয়ে বাড়ি ফিরলাম। Girlfriend sex choti story


বাড়ি ফেরার সময় ক্যাবে দুজনে হাত ধরে বসছিলাম। কিছুক্ষণ পরে আমি আমার বাঁহাত টা সিনেমা হলের মতো ওর বাঁ দিকে নিয়ে গিয়ে আবার ওর নরম পেটের ওপর নিয়ে গিয়ে চটকাতে লাগলাম। খানিকক্ষণ পর অস্তে অস্তে আমার তর্জনী ওর নাভিতে নিয়ে গিয়ে ফিঙ্গারিং করতে শুরু করলাম। gud mara chotigolpo


  Ma chele choti কাকু ও মায়ের পরকিয়া চুদাচুদির বাংলা চটি 8

আমার ডান হাত দিয়ে মাঝে মাঝে ওর মাইদুটো টিপে দিচ্ছিলাম।


মাঝে মাঝে আহঃ করে উঠলেও বুঝতে পারছিলাম ও বেশ মজাই পাচ্ছিল।


এখন আমরা উইকেন্ডে মিট করে দূরে কোথাও গিয়ে সময় কাটিয়ে আসি। আর সপ্তাহের মাঝখানে হলে কলকাতাতেই কোনো হোটেলে গিয়ে সময় কাটাই। Girlfriend sex choti story পরকিয়া চটি বান্ধবীর কচি গুদ

girlfriend ke chodar choti golpo 2024

এখন মোহনার দুধদুটো আরো বড়ো হয়েছে যেগুলো ও রাস্তায় বেরোলেই সবার নজরে পড়ে, আর ওর ফিগারটাও একটু ভারী হয়েছে।

old romantic choti golpo জমিদারের রূপসী কন্যার অস্থির দেহ ভোগ

কিছুদিন আগে মোহনা আমাকে জানায় সেদিন আমি হিসি করার সময়ে ও আমার বাড়াটা লক্ষ্য করছিলো।


স্বপ্নেও ভাবিনি যে এইভাবে মোহনাকে কোনোদিন পাবো।

girlfriend ke chodar choti golpo 2024

 

Bangla girlfriend sex choti story latest নতুন বাংলা চটি গল্প, বাসর রাতের চটি গল্প, আশ্চর্যজনক বাংলা চটি গল্প, পরকীয়া বাংলা চটি গল্প, কাজের মাসির চুদাচুদির গল্প, প্রতিবেশি চোদার চটি গল্প, ফেমডম বাংলা চটি গল্প, কাজের মেয়ে বাংলা চটি গল্প


পড়ুন আমাদের ওয়েবসাইটে https://www.xbanglachoti.com

Post a Comment

0 Comments
Post a Comment (0)
To Top