neighbor didi ke choda পাশের বাড়ির দিদির গুদে কচি ধোনের ঠাপ

0

neighbor didi ke choda পাশের বাড়ির দিদির গুদে কচি ধোনের ঠাপ

মন খারাপ করে বাসা থেকে বের হয়ে রুদ্র কাছেই বিহারী ক্যাম্পের পাশ দিয়ে হাটছিল। অন্য সময় কখনোই ও ভিতরে যেত না।রুদ্রর মনটা আজ খুব খারাপ। 

ওর মা ওকে আজ অনেক বকেছে। ও নাহয় সামান্য একটা সিনেমা দেখছিল যেখানে নায়িকা বাথরুমে গিয়ে কাপড় খুলতে নিচ্ছিল তাই বলে ওকে এমন বকতে হবে?

কিন্ত আজ মন খারাপ নিয়ে ভাবল, দেখি ভিতরে গিয়ে। ক্যাম্পের ভিতরে একটা চাপা গলি দিয়ে হাটতে হাটতে একটা বাড়ির ভিতর থেকে ভেসে আসা কয়েকটা ছেলের উত্তেজিত টুকরো টুকরো কথা শুনতে পেল ও। Vai bon chotistory

লাগা লাগা মাগিরে……গুদ ফাটিয়ে দে….মাই টিপে টিপে দুধ বার করে দে


এই অদ্ভুত অদ্ভুত কথা শুনে রুদ্রর কৌতুহল হল। ওর বয়স ১৮ হলেও সেক্স সম্পর্কে একেবারে কিছুই জানে না। ওর মাও ওকে বন্ধুদের সাথে এইসব নিয়ে আলাপ করার মত সময় মিশতে দেন না।

রুদ্র ভেজানো দরজা খুলে ভিতরে উকি দিয়ে দেখল ভেতরে নোংরা একটা রুমে চার-পাচটা বড় বড় ছেলে কয়েকটা পুরোনো ফোল্ডিং চেয়ারে বসে আছে ওর দিকে মুখ করে

সবাই একটা টিভিতে কি যেন দেখছে। রুদ্র অবাক হয়ে দেখল ওদের কারো পড়নে প্যান্ট নেই, সবাই তাদের বিশাল বিশাল নুনুগুলোতে হাত উঠানামা করছে আর বিচ্ছিরি বিচ্ছিরি কথা বলছে। রুদ্র নুনু খেচা কি সেটা তখনো জানতো না, তাই ওর কাছে ব্যাপারটা অদ্ভুত লাগল। 

amar bou er porokia স্বামীর ক্লান্ত শরীর বউ চুদে অন্য লোকে

রুদ্রকে দেখে ওরা মুহুর্তের জন্য থেমে গেল, তবে তাদের খুব একটা বিচলিত মনে হল না। একজন রুদ্রকে উদ্দেশ্য করে বলে উঠল, ‘আও আও ভিতরে আও এইতো বয়স সুরু তোমাদের’ । কাজের মেয়ে চোদার গল্প

রুদ্র ভয়ে ভয়ে এগিয়ে গিয়ে একজনের পাশে ফাকা চেয়ার পেয়ে বসে পড়ল। টিভির দিকে তাকিয়ে অবাক হয়ে দেখল

সেখানে সম্পুর্ন নগ্ন একটা মেয়ের নুনু দিয়ে একটা লোক তার বিশাল নুনুটা ঢুকিয়ে দিচ্ছে আর বের করছে। মেয়েটাও কেমন যেন আনন্দে চিৎকার করছে। লোকটা মেয়েটার দুদু গুলো ধরে ধরে টিপছে।

জীবনে প্রথম সজ্ঞানে কোন মেয়ের দুদু দেখে ও হা করে তাকিয়ে রইল। হঠাৎ ও অবাক হয়ে লক্ষ্য করল যে মাঝে মাঝে ওর নুনু যেমন শক্ত হয়ে যায় এখনো তেমন হচ্ছে। 

রুদ্রর পাশের ছেলেটা ওকে এভাবে শক্ত হয়ে বসে থাকতে দেখে বলল, ‘ভাই তুমি এমন করে বসে আছো কেন? তোমার প্যান্টটা খুলে আমরার মতন তোমার ধোনটা খেচ’ Vai bon chotistory

একথায় অর্ধেকও রুদ্র বুঝতে পারে না কিন্ত প্যান্ট খোলার কথা শুনে ও লাল হয়ে বলল, ‘না না আমি প্যান্ট খুলতে পারব না, আমার লজ্জা লাগছে’ ও পারলে তখনি উঠে দৌড় দেয় কিন্ত টিভির নগ্ন মেয়েটির দৃশ্যও ওকে চুম্বকের মত টানছিল।

আরে লজ্জা কিসের এখানে আমরা সবাই তো খেচছি’ বলে লোকটা জোর করে রুদ্রর প্যান্টটা খুলে রুদ্রর নুনু উন্মুক্ত করে দিল। রুদ্র নিজের নুনুর সাইজ দেখে নিজেই অবাক হয়ে গেল; ওরটা প্রায় ঐ ছেলেগুলোরটার সমানই।  Vai bon chotistory ধোনটা দিদি এর পিচ্ছিল ভোদায় ভাই বোন চটি

দেখ দেখ দুধের পোলার ধনের সাইজ’ বলে লোকটা রুদ্রর একটা হাত দিয়ে ওর ধন ধরিয়ে দিয়ে বলল, ‘নাও এইবার খেচা শুরু কর’শুভ্র্ ছেলেগুলির মত ওর নুনুতে হাত উঠানামা করতে করতে নগ্ন মেয়েটার ভিডিও দেখতে লাগল। তখন মেয়েটা লোকটার উপরে উঠে উঠানামা করছিল, মেয়েটার দুদুগুলো লাফাচ্ছিল। neighbor didi ke choda পাশের বাড়ির দিদির গুদে কচি ধোনের ঠাপ

Vai bon chotistory ধোনটা দিদি এর পিচ্ছিল ভোদায় ভাই বোন চটি

এভাবে নুনু হাতাতে হাতাতে রুদ্র অন্য রকম এক মজা পেল। ওর মনে হচ্ছিল যেন সারা জীবন এভাবে নুনু হাতাতেই থাকে। 

girlfriend ke chodar choti golpo 2024

রুদ্র হঠাৎ অবাক হয়ে দেখল ওর পাশের ছেলেটার নুনু দিয়ে সাদা সাদা কি যেন বের হচ্ছে। রুদ্রকে এভাবে তাকাতে দেখে ছেলেটা বুঝল ও এ সম্পর্কে কিছুই জানে না। সে বলে উঠল, ‘এই সাদা এইটা হল মাল

তুমি যহন ওই টিবির লোকটার মতন মেয়েটাকে চুদবে এখনের মত খেচবে তখন বের হবে…খেচতে থাক একটু পরে তোমারও বের হবে, তখন মজা বুঝবে’ বলে ছেলেটা তার ছোট হতে থাকা নুনু নিয়ে আবার খেচতে লাগল।

রুদ্রও এভাবে কিছুক্ষন খেচতে খেচতে হঠাৎ তার মনে হল তার পেসাব আসছে, কিন্ত পেসাবের সময় তো এত আনন্দ আর আরাম হয় না? 

হঠাৎ করে ওর ধন দিয়ে ছলকে ছলকে সাদা সাদা মাল বের হতে লাগল। সেসময় ওর ইচ্ছে হচ্ছিল সারা জীবন ধরেই এভাবে খেচে। 

আর একটু বের হয়ে মাল বের হওয়া বন্ধ হয়ে গেল। রুদ্র মেঝে থেকে একটা ময়লা কাপড় তুলে ধন থেকে মাল মুছে নিল। 

হঠাৎ ওর খেয়াল হল বাসায় যাবার কথা। ও ছেলেগুলোকে বিদায় দিয়ে বাসার দিকে রওনা হলো।

বাসায় গিয়ে দেখল ওর বড় বোন সুমির বান্ধবী তিন্নি দিদি এসেছে। তিন্নি দিদিকে দেখেই রুদ্রর মুখে হাসি ফুটে উঠে। ওকে দিদি অনেক আদর করে। তিন্নি রুদ্রকে দেখে মুচকি হেসে বলে উঠল, ‘কি champ খবর কি?’

Mayer gud choda গুদে বাড়া ঢুকিয়ে চোদা মা ও ছেলের চোদা

এইতো দিদি, তুমি এতোদিন পর হঠাৎ?’ রুদ্র বলল। 

কচি গুদ মারার গল্প

bondhur bou cuckold new choti golpo 2024

আর বলিসনি, আমাদের বাসায় জল চলে গিয়েছে তাই তোদের বাসায় আসলাম একটু ফ্রেস হতে।

ঠিক আছে দিদি, দেখা হবে’ বলে রুদ্র ওর রুমে গিয়ে তাড়াতাড়ি বাথরুমে ঢুকল। কি কারনে যেন আজ তিন্নি দিদিকে দেখেই একটু আগের মত ওর ধন শক্ত হয়ে গিয়েছে। 

ও দ্রুত প্যান্ট খুলে বাথরুমের মেঝেতে বসে খেচা শুরু করল। হঠাৎ বাইরে ও সুমির গলা শুনে জমে গেল। Vai bon chotistory

তিন্নি তুই রুদ্রর বাথরুমে গিয়ে স্নানটা সেরে নে, ও এখন হোমওয়ার্ক করতে ব্যাস্ত থাকবে

একথা শুনে রুদ্রর মনে পড়ল ও তাড়াহুড়োয় বাথরুমের দরজা বন্ধ করতে ভুলে গিয়েছে। কিন্ত কিছু করার আগেই তিন্নি ভেজানো দরজাটা খুলে ভিতরে উকি দিল। ধনে হাত দিয়ে বসে থাকা রুদ্রকে দেখে তিন্নির মুখে এক চিলতে হাসি ফুটে উঠে।

বাহ! সেদিন পিচ্চি বাবুটা দেখি বড় হয়ে গেছে’ তিন্নি সরাসরি ওর ধনের দিকে তাকিয়ে বলল। রুদ্র লজ্জায় তিন্নির দিকে তাকাতে পারছিল না। 

ওর স্বস্তিতে দিদি মুচকি হাসি দিয়ে দরজা থেকে সরে গেল। রুদ্র তাড়াতাড়ি দরজাটা বন্ধ করে শাওয়ার ছেড়ে দিল। ওড়না ছাড়া তিন্নি দিদির বিশাল ফুলা বুকটা ওর চোখ এড়ায়নি।

ওগুলোর কথা চিন্তা করে রুদ্র আরো জোরে জোরে খেচতে খেচতে ভাবল, ইশ! যদি একটু আগে দেখা টিভির মেয়েটার মত দিদির মাইগুলো দেখতে পারতাম! রুদ্র খেচে একটু পরেই মাল ফেলে দিল।

কোনমতে স্নান শেষ করে বের হয়ে এল। তিন্নি ওর বিছানায় বসে অপেক্ষা করছিল। ওকে দেখে ও উঠে দাড়াল তারপর রুদ্রর দিকে তাকিয়ে একটা রহস্যময় হাসি দিয়ে বাথরুমে ঢুকে গেল। রুদ্র এই হাসির অর্থ বুঝতে না পেরে হতভম্ব হয়ে দাঁড়িয়ে রইল।

রুদ্র……এই এদিকে আয় তো’ সুমি ভাইকে ডাক দিল।

কি হয়েছে দিদি’ রুদ্র সুমির রুমে ঢুকতে ঢুকতে বলল।

শোন তোর তো আজ স্কুল বন্ধ, এই নোটগুলো নিয়ে একটু তোর তিন্নি দিদির বাসায় দিয়ে আয়’ বলে দিদি আমার হাতে অনেকগুলো নোট ধরিয়ে দিল। 

Vai bon chotistory ধোনটা দিদি এর পিচ্ছিল ভোদায় ভাই বোন চটি

এক্ষুনি?

‘হ্যা’ বলে দিদি ওর টেবিলের দিকে ঝুকে পরে। রুদ্র নোটগুলো নিয়ে ওর রুমে গিয়ে কাপড় পড়ে রেডি হল। তিন্নি দিদির বাসা কাছেই। ও প্রায়ই ওখানে গিয়ে তিন্নি দিদির ছোট ভাই সমীরের সাথে খেলে।

তিন্নিদের বাসায় গিয়ে নক করতেই ও খুলে দিল। রুদ্রকে দেখেই তিন্নির মুখ ঝলমল করে উঠল।

অজাচার বাংলা চটি গল্প

kajer bua panu kahini bangladeshi choti 2024

আয় ভিতরে আয়’ বলে সরে তিন্নি রুদ্রকে ঢুকার যায়গা করে দেয়। ও ঢুকতেই দিদি দরজা বন্ধ করে ওর দিকে তাকাল। রুদ্র লক্ষ্য না করে পারল না যে তিন্নি শুধু একটা পাতলা সিল্কের গাউন পড়ে আছে। 

ও দিদির হাতে নোট গুলো দিয়ে হা করে গাউনের উপর দিয়ে ফুলে থাকা তিন্নির বিশাল মাইগুলোর দিকে তাকিয়ে থাকল। তিন্নি বুঝতে পেরে মুচকি হেসে বলল, ‘কিরে এভাবে কি দেখছিস রুদ্র?’

একথা শুনে রুদ্রর সম্বিত ফিরে এল। ‘না না কিছু না দিদি

ইশ! তুই এত মিথ্যে বলতে পারিস! কি দেখছিস সেটাও বলতে পারিস না দুষ্টু ছেলে?!’ বলে রুদ্রর মাথায় আলতো করে একটা চাটি দিয়ে দিদি নোট গুলো নিয়ে ফিরল।

কিরে কি খাবি?’ তিন্নি ওর দিকে ফিরে বলে উঠল।

কিছু না দিদি, সমীর নেই? neighbor didi ke choda পাশের বাড়ির দিদির গুদে কচি ধোনের ঠাপ

না রে ও আজ বাবা মার সাথে দাদুর বাড়ি গিয়েছে

ও আচ্ছা আমি তাহলে যাই’ বলে রুদ্র উঠল।

আরে আরে…এসেই চলে যাবি নাকি, দাড়া তোর জন্যে রসমালাই নিয়ে আসি’ বলে তিন্নি রান্নাঘরের দিকে চলে গেল। তিন্নি ওদিকে যেতেই রুদ্র সোফায় বসে প্যান্টের উপর দিয়ে ওর শক্ত হয়ে যাওয়া ধনে হাত বুলাতে লাগল। আরামে ওর চোখ বন্ধ হয়ে এল। 

এর মধ্যে কখন যে তিন্নি দিদি এসে ওকে দাঁড়িয়ে দেখছে সেই খেয়াল রইল না। হঠাৎ রুদ্র ওর হাতের উপর নরম একটা হাতের স্পর্শ পেয়ে চমকে চোখ খুলল। ও ভয়ে দেখল তিন্নি দিদি ওর দিকে ঝুকে আছে। Vai bon chotistory

ওর মুখের এত কাছে তিন্নির মুখ যে রুদ্র ওর গরম নিশ্বাস অনুভব করছিল। তিন্নি রুদ্রকে কিছু বলার সুযোগ না দিয়েই ওর ঠোটে ঠোট লাগালো।

ধন থেকে ওর হাত সরিয়ে তিন্নি নিজের হাত দিয়ে ধনে চাপ দিতে লাগল। তিন্নির ঠোট মুখে নিয়ে ইংলিশ সিনেমাগুলোর মত ওকে চুমু খেতে খেতে রুদ্র চমকে উঠল। জীবনে প্রথম ওর ধনে অন্য কেউ হাত দিল।

তিন্নিকে চুমু খেতে খেতে রুদ্রর অন্যরকম এক আরাম হচ্ছিল। হঠাৎ তিন্নি ওর মুখ ছেড়ে উঠে দাড়ালো। ‘আয় আমার সাথে’ বলে তিন্নি রুদ্রকে হাত ধরে টেনে ওর বেডরুমে নিয়ে গেল। 

তিন্নি রুদ্রকে বিছানায় বসিয়ে ওর প্যান্টের বোতাম খুলতে লাগল। রুদ্রর একটু লজ্জা লাগলেও সে বাধা দিল না। প্যান্টটা খুলতেই রুদ্রর শক্ত ধনটা বেড়িয়ে আসল। 

তিন্নি কিছুক্ষন ওটার দিকে তাকিয়ে থেকে রুদ্রকে অবাক করে দিয়ে পুরো ধনটা ওর মুখে নিয়ে চুষতে লাগল। mayer pasa chodar golpo

Panu choti bangla বোনকে ডগি স্টাইলে চোদার গল্প চটি

রুদ্রর মনে হল ওর ধন দিয়ে তখুনি মাল বের হয়ে আসবে। দিদি এভাবে একটু চুষতেই রুদ্র তিন্নিকে সাবধান করার আগেই ওর মুখেই মাল বের হতে লাগল। রুদ্র আরো একবার অবাক হল দিদিকে ওর মাল সব চুষে খেতে দেখে। 

চেটে পুটে ওর ধন পরিষ্কার করে তিন্নি উঠে দাঁড়ালো। ওর ঠোটের ফাক দিয়ে ফোটা ফোটা সাদা মাল পড়ছিল। দৃশ্যটা দেখে রুদ্রর খুব উত্তেজিত লাগল।

উম…তোর জুস খুবই মজা, তুই আগে কখনো করেছিস?

মানে?’ রুদ্র অবাক। ‘কি করেছি?

হুম বুঝেছি, তুই তাহলে কিছুই জানিস না, আয় তোকে আজ আমি সব শিখাবো’ বলে তিন্নি এসে বিছানায় শুয়ে পড়ল।

কি শিখাবে?’ রুদ্র এখনো কিছু বুঝতে পারছে না 

Vai bon chotistory ধোনটা দিদি এর পিচ্ছিল ভোদায় ভাই বোন চটি

এই যে এটা…’ বলে তিন্নি রুদ্রকে টেনে নিজের উপরে নিয়ে আসল। তারপর আবার ওকে ঠোটে কিস করতে লাগল। 

কিস করতে করতে রুদ্রর তিন্নির বিশাল মাই দুটো ধরতে খুব ইচ্ছা করছিল। ও সাহস করে একটায় হাত দিল; দিতেই যেন ওর সারা শরীর দিয়ে বিদ্যুত খেলে গেল। দিদি ওকে কিছুই বলছেনা দেখে ও টিভিতে দেখা সেই লোকটার মত মাইটা টিপতে লাগল।

ওর অসাধারন মজা লাগছিল। কিন্ত কিছুক্ষন টেপার পর সিল্কের গাউনের উপর দিয়ে টিপার পর ওর ইচ্ছে হচ্ছিল তিন্নির গাউনটা খুলে ফেলে; কিন্ত ওর সাহসে কুলালো না। 

কিন্ত তিন্নি কি করে যেন বুঝে ফেলল। নিজেই এক হাত দিয়ে ঘাড় থেকে গাউনের একটা ফিতা নামিয়ে দিল। রুদ্রকে আর পায় কে। ও নিজেই অন্য ফিতাটা নামিয়ে গাউনটা তিন্নির কোমর পর্যন্ত নামিয়ে দিল।

তিন্নি মুক্ত মাইদুটো দেখে রুদ্রর চোখ ছানাবড়া হয়ে গেল। এ যে সেই টিভির মেয়েরটা থেকেও হাজার গুন সুন্দর! ওর টিপানিতে মাই গুলো হাল্কা গোলাপী হয়ে ছিল। রুদ্রকে হা করে তাকিয়ে থাকতে দেখে তিন্নি অধৈর্য হয়ে উঠলো।

কিরে এভাবে দেখতেই থাকবি, নাকি চুষবি?

চুষবো মানে?’ রুদ্র অবাক হয়ে বলে।

কিছুই যেন জানিসনা, না?’ বলে তিন্নি রুদ্রর মাথা ওর মাইয়ে ঠেসে ধরে। রুদ্রও উপায় না দেখে চুষতে শুরু করল। চুষতে চুষতে ওর এক আশ্চর্য রকমের ভালো লাগার অনুভুতি হল। 

ওর কাছে মনে হল এর থেকে মজার আর কিছু হতে পারে না। আসল মজা যে তখনো বাকি সে ধারনা ওর ছিল না। 

তিন্নির মাই চুষতে চুষতে ওর কৌতুহল হল দিদির নুনুটা না জানি দেখতে কেমন হবে! এদিকে তিন্নি তখন রুদ্রর ধন জোরে জোরে হাত দিয়ে চাপছে। গৃহবধূর চোদন কাহিনী

রুদ্র অবাক হয়ে দেখল একটু একটু করে নরম হয়ে যাওয়া ওর ধোন আবার শক্ত হয়ে যাচ্ছে। রুদ্রর এবার মনে পরে গেল ওর দেখা সেই বাজে ছবির লোকটা কিভাবে মেয়েটার সারা শরীরে জিহবা দিয়ে চাটছিল। 

তিন্নি যেহেতু ওকে ওর মাই চুষতে দিয়েছে তাই এবার আর ভয় না পেয়ে রুদ্র মাই থেকে মুখ উঠিয়ে আস্তে আস্তে তিন্নির গাউনটা আরো নামিয়ে দিল। নাভী পর্যন্ত নামিয়ে রুদ্র তিন্নির নাভী দেখে আরো একবার মুগ্ধ হল। মেয়েদের নাভী এত সুন্দর হয়? Vai bon chotistory

ও নাভীটা চোষার লোভ সামলাতে পারল না। তিন্নিকে অবাক করে দিয়ে ও মুখ নামিয়ে নাভীর চারপাশটা চুষা শুরু করল। 

তিন্নি তার বয়ফ্রেন্ডের কাছেও এরকম কোন আদর পায়নি। এই নতুন ধরনের আদর ও খুব উপভোগ করছিল। 

রুদ্র এভাবেই চুষতে চুষতে তিন্নির গাউন নামাতে নামাতে নিচে নামছিলো। কিসের যেন এক অদৃশ্য আকর্ষন ওকে নিচের দিকে টানছিল। নামতে নামতে হঠাৎ গরম ও নরম একটা কিছুতে রুদ্রর জিহবা ঠেকল। তিন্নি কেঁপে উঠলো।

এই প্রথম ওর ভোদায় কোন ছেলের জিহবার স্পর্শ পেলো ও। ওর বয়ফ্রেন্ডকে হাজার অনুরোধ করে সে ওখানে মুখ দেওয়াতে পারেনি

আর এখানে মেঘ না চাইতেই জল? এদিকে কেমন যেন একটা মাদকতাময় গন্ধ এসে রুদ্রর নাকে লাগলো, স্বাদটাও কেমন যেন। 

হঠাৎ করে ও বুঝতে পারলো ও তিন্নির ভোদায় মুখ দিয়ে ফেলেছে। ও সাথে সাথে মুখ সরিয়ে নিল। ইয়াক থু…আমি শেষ পর্যন্ত দিদির নুনুতে মুখ দিলাম?! রুদ্র ভাবলো। রুদ্র মুখ তোলাতে তিন্নি যেন স্বর্গ থেকে বাস্তবে ফিরে এল।

Vai bon chotistory ধোনটা দিদি এর পিচ্ছিল ভোদায় ভাই বোন চটি

Vai bon chotistory

কিরে থেমে গেলি কেন?’ তিন্নি রুদ্রর দিকে তাকিয়ে বলল।

ইশ! আমার ঘেন্না করছে’ রুদ্র বলল।

তাই বুঝি? সত্যি করে বলতো, তোর ওটায় মুখ দিতে ভালো লাগেনি?

হ্যা…কেমন একটা যেন…মানে…’ রুদ্র আমতাআমতা করে বলে।

হুম বুঝেছি তোর ভালো লেগেছে, তো বসে আছিস কি জন্য?

কিন্ত……ওখানে মুখ দিলে কি তোমার মজা লাগে?

কোথায় মুখ দিলে?!’ তিন্নি ভুরু নাচিয়ে বলে।

Porokia chotigolpo new জামাই এর সামনেই বউয়ের পরকিয়া চোদাচুদি

উম…তোমার…নুনুতে…

হ্যা রে দুস্টু ছেলে’ বলে তিন্নি হাত দিয়ে ধরে রুদ্রর মাথাটা ওর ভোদার কাছে নামিয়ে আনে। তিন্নির ভোদার মিস্টি গন্ধটা আবার রুদ্রর নাকে আসে। ওর মনে হল এর থেকে মজার খাবার পৃথিবীতে আর কিছুই হতে পারে না।

ও এবার আর দ্বিধা না করে যায়গাটায় মুখ দিয়ে চুষতে লাগল। ওর এতোটাই ভালো লাগছিল চূষতে যে ও জিহবা বের করে যায়গাটায় জোরে জোরে খোচা দিচ্ছিলো। 

হঠাৎ করে ওর জিহবাটা কি যেন একটা ফুটোয় ঢুকে গেল। ভিতরটা কেমন যেন গরম; ওখানের স্বাদ বাইরের থেকেও মজা। ও তাই বারবার জিহবা ঢুকাতে আর বের করতে লাগল।

আর তিন্নি তো তখন জীবনে প্রথম কোন ছেলের ভোদা চাটা খেয়ে জোরে জোরে জোরে শীৎকার করছিল। আর এ শীৎকার শুনে রুদ্র আরো উত্তেজিত হয়ে যাচ্ছিল। 

হঠাৎ তিন্নির দেহটা কেমন আঁকাবাকা হয়ে যেতে লাগল আর রুদ্র ওর মুখে হাল্কা টক আর নোনা একটা তরলের স্বাদ পেল। 

হায় হায় দিদি তো আমার মুখে পেশাব করে দিচ্ছে ও ভাবলো। কিন্ত ও তখন এতোটাই উত্তেজিত হয়ে গিয়েছিল যে, এমনকি তিন্নির পেসাব খেতেও ওর আপত্তি ছিল না। ও চেটে চেটে খেতে লাগল। চেটে শেষ করার পর ও তিন্নির উপরে উঠে এল। 

Vai bon chotistory ধোনটা দিদি এর পিচ্ছিল ভোদায় ভাই বোন চটি

দিদি তোমার পেসাব অনেক মজার!’ রুদ্র বলল।

দূর বোকা, ওটা পেশাব না, একটু আগে যেমন তোর নুনু দিয়ে সাদা রস বের হয়েছে, মেয়েরা মজা পেলে ওদের এই রস বের হয়

তাই দিদি…কিন্ত আমার যে আরো খেতে ইচ্ছে করছে?

boudir pod mara golpo

হয়েছে এখন আর খেতে হবে না…এখন শুধু…’ বলে তিন্নি এবার রুদ্রকে টেনে নিয়ে ওর ঠোটে কিস করতে লাগল। হঠাৎ তিন্নি ঠোট সরিয়ে নিল।

রুদ্র, এবার ঢুকা, আমি আর সহ্য করতে পারছিনা

ঢুকাব মানে? কি ঢুকাবো’ রুদ্র অবাক হয়ে বলে।

তোর নুনুটা আমার নুনুর ভিতরে’ তিন্নি একটু লাল হয়ে বলে।

ওমা তাও আবার হয় নাকি? তোমার পি করার যায়গা দিয়ে আবার কিভাবে ঢুকাব? তাছাড়া আমার এতো বড় নুনুটা তোমার এত ছোট ফুটো দিয়ে কিভাবে? তুমি ব্যাথা……’ তিন্নি রুদ্রর ঠোটে আঙ্গুল রেখে ওকে থামিয়ে দিল।

তারপর নিজেই হাত বাড়িয়ে রুদ্রর ধনটা ধরে ওর ভোদায় লাগাল।

এবার চাপ দে- তিন্নি রুদ্রকে বলল।

কিন্ত……

যা বলছি তাই কর

রুদ্রর ধনটা তিন্নি ওর ভোদায় লাগানোর সাথে সাথে রুদ্রর সারা দেহ দিয়ে বিদ্যুত খেলে গিয়েছিল। ও তাই আর প্রতিবাদ না করে ধন দিয়ে তিন্নির ভোদায় চাপ দেয়

ওকে অবাক করে দিয়ে সেটা তিন্নির পিচ্ছিল ভোদার ভিতরে ঢুকে গেল। ওহ দিদির নুনুর ভিতরটা এত গরম! রুদ্রর তখন মনে হচ্ছিল ও তখন এই পৃথিবীতে নেই। 

Vai bon chotistory

ওর তখন মনে পড়ে গেল যে সেই টিভির লোকটা কিভাবে মেয়েটার নুনুতে নুনু ঢুকাচ্ছিল আর বের করছিল। ওও এবার তিন্নির ভোদায় ধন ওঠানামা করতে লাগল। ওর খুবই মজা লাগছিল।

কিছুক্ষন এভাবে ঠাপ দেওয়ার পরই ওর ধন খেচার পরের সেই সুখের অনুভুতি হল, কিন্ত এখনের এই মজার কাছে হাত দিয়ে ধন খেচার মজা হাস্যকর মনে হল রুদ্রর কাছে। 

ও ইউত্তেজিত হয়ে আরো জোরে জোরে ঠাপ দিতে লাগল। ওর মনে হল এখন ওর সাদা রসটা আবার বের হবে অসাধারন ভালো লাগছিল ওর। তিন্নিও জোরে জোরে চিৎকার করছিল।

এমন সময় রুদ্র ভাবল সাদা রসটা কি ভিতরেই ফেলব?

দিদি আমার রস বের হবে এখন’ ও তিন্নিকে বলল। রুদ্রর একথা শুনে এতক্ষন নেশায় বিভোর হয়ে থাকা তিন্নির হুশ ফিরল। মনে পড়ল, এই মাসে ও কোন পিল খায়নি। 

ও তাড়াতাড়ি রুদ্রর উপর থেকে সরে গেল। ওর চরম মুহুর্তে তিন্নির এই আকস্মিক পরিবর্তনে ও অবাক হয়ে গেল। Bangla Couple Sex Story

কি হল দিদি’ রুদ্র জিজ্ঞাসা করল।

আমি এই মাসে একটা অষুধ খাইনি, তাই তুই আমার ভিতরে রস ফেললে আমার বাচ্চা হয়ে যাবে

যাহ, তা কি করে হয়? আমি কি তোমাকে বিয়ে করেছি নাকি’ রুদ্র একটু লাল হয়ে বলে।

ওরে বোকা বাচ্চা হতে বিয়ে করা লাগে না, আমরা আজ যেরকম করলাম এরকম করতে হয়

তাই বুঝি?

হ্যা রে’ বলে তিন্নি আবার রুদ্রর ধন মুখে নিয়ে চুষতে লাগল। রুদ্রর তখন ধনের আগায় মাল উঠে ছিল। তাই তিন্নি মুখে দেওয়ার প্রায় সাথে সাথেই মাল বের হওয়া শুরু করল। 

তিন্নি মাল শেষ করে সবে উঠেছে, এমন সময় ওর মোবাইলটা বেজে উঠল। তিন্নি হাতে নিয়ে সে অবস্থায়ই ধরল। Vai bon chotistory ধোনটা দিদি এর পিচ্ছিল ভোদায় ভাই বোন চটি

হ্যালো বীথি?

হ্যা রে, দোস্ত এখুনি ভার্সিটিতে আয়’ বীথি বলল।

কেন?

didi hot pussy choti ভদ্র দিদির ভোদার ভাতার ভাই

আমাদের এসাইনমেন্টটা আজই জমা দিতে হবে, তোরটাও রেডি না?

হ্যা আছে, আচ্ছা আমি আসছি’ বলে তিন্নি ফোন রেখে দিল। তারপর রুদ্রর দিকে তাকিয়ে বলল-আমাকে এখন ভার্সিটি যেতে হবে, তোর সাথে করে আজকে খুব অজা পেলাম, আরেকদিন তোকে আরো অনেক কিছু শিখাবো, ok?’

রুদ্র কোনমতে মাথা ঝাকাল। ও এখনো বিশ্বাস করতে পারছে যে তিন্নি দিদির সাথে ও কি করল। 

তিন্নির বাসা থেকে বের হয়ে বাসার দিকে যেতে যেতে রুদ্র ভাবলো আহ! ওই লোক গুলোকে একদিন ধন্যবাদদিয়ে আসতে হবে

ওদের কাছে ধন খেচা শেখাতেই তো আজকের এই অপুর্ব অভিজ্ঞতা। আহ! দিদি না জানি আরো মজার কত কিছু শেখাবে । neighbor didi ke choda পাশের বাড়ির দিদির গুদে কচি ধোনের ঠাপ

Post a Comment

0 Comments
Post a Comment (0)
To Top